করোনায় মা হারালেন আ.লীগ নেতা হাসান মনসুর

চট্টগ্রাম ব্যুরো: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সিটি কলেজের সাবেক প্রিন্সিপাল মুক্তিযোদ্ধা মরহুম আহমদ হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম (৭৪) (ইন্না ইলাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। তিনি চট্টগ্রাম আওয়ামী লীগের নেতা হাসান মনসুরের মা। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম আওয়ামী পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২৩ আগস্ট) বেলা ১২টা ৩৮ মিনিটে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনায় আক্রান্ত হয়ে তিনি ৮ দিন এই হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সোমাবার রাত নয়টার কিছু পর জামিয়াতুল ফালাহ মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে ষোলশহর জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় দাফন করা হবে বলে জানান হাসান মনসুর।

মায়ের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে হাসান ফেসবুকে লেখেন, আমার মমতাময়ী মা হোসনে আরা বেগম আর নেই। কিছুক্ষণ আগে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে ১২ঃ৩৮ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না ইলাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন) । সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মরদেহ জানাজার আগ পর্যন্ত তাঁর বাসভবন শহীদ মির্জা লেইন রাখা হয়েছে।
সেখানে চট্টগ্রাম আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা শোক জানাতে উপস্থিত ছিলেন।

হাসান মনসুরের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মাল্টিমিডিয়া নিউজ পোটার্ল নিউজনাউ টোয়ান্টিফোর ডটকমের প্রকাশক-সম্পাদক মো. মানিক বাবলু।

নিউজনাউ/পিপিএন /২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
আপনার মতামত জানান
%d bloggers like this: