নজিবুর রহমান ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ডের নতুন চেয়ারম্যান

নিউজনাউ ডেস্ক: প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব নজিবুর রহমানকে ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ডের নতুন চেয়ারম্যান করা হয়েছে।

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এই সিদ্ধান্ত নেয়।

বিএসইসির ডেপুটি ডিরেক্টর সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক নির্দেশনায় বলা হয়, ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড রুলস অনুসারে পরিচালনার জন্য ১০ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব নজিবুর রহমান এই কমিটির চেয়ারম্যান।

অপর সদস্যরা হলেন- বিএসইসির নির্বাহী পরিচালক সাইফুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. তানজীল দিপ্ত, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তারেক আমিন ভূঁইয়া, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) চেয়ারম্যান আসিফ ইব্রাহিম, সিডিবিএলের ভাইস চেয়ারম্যান নূরুল ফজল বুলবুল, অধ্যাপক ড. মোহাম্মদ তারেক, বাংলাদেশ পাবলিকলি লিস্টেড কোম্পানির চেয়ারম্যান আজম জে চৌধুরী, দি ইন্সটিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সদস্য এ কে এম দেলোয়ার হোসেন।

এই কমিটি আগামী তিন বছরের জন্য গঠন করা হয়েছে। কমিটি ফান্ডের সব কিছুর জন্য দায়ী থাকবে। কমিশন যেকোনো সময় কমিটির সদস্য পরিবর্তন ও বাতিল করতে পারবে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: