লকডাউনে দায়িত্বরত পুলিশকে পিষে মারলো মাইক্রোবাস চালক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় পুলিশের একটি চেকপোস্টে গাড়ি থামানোর সময় মাইক্রোবাস চাপায় কর্তব্যরত মো. রাব্বী ভূইয়া (২৭) নামে একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় তার সাথে গাড়ি চেকিংয়ে থাকা অরেক সহকর্মী আরাফাত হোসেন আহত হয়েছেন ।

নিহত রাব্বী ভূইয়া নরসিংদী জেলার পলাশ থানার মালিথা চরসিন্দু এলাকার মোজাম্মেল হকের ছেলে। নিহত ও আহত দুইজনই দোহাজারী হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তারা দুইজন সহ হাইওয়ে থানা পুলিশের ৮ সদস্যের একটি টিম সড়কে দায়িত্বপালন করছিলেন।

দোহাজারী হাইওয়ে থানা সূত্রে জানা যায়, থানার সামনে চেকপোস্ট বসায় হাইওয়ে থানা পুলিশ। কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রংয়ের মাইক্রোবাস (চট্টমেট্রো-চ-১১-৫২২৫) চেকপোস্ট দেখে গাড়ির গতি কমিয়ে দেয়। পরে আবার বাড়িয়ে চালক গাড়ি প্রথমে কনসস্টেবল আরাফাত ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর গাড়িটি থামাতে গেলে রাব্বিকে পেছনের চাকায় চাপা পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে তিনি নিহত হন। কনস্টেবল মো. আরাফাত দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন নিউজনাকেকে বলেন, মাইক্রোবাস চাপায় পুলিশের এক সদস্য নিহত ও আরেকজন আহত হয়েছে। মাইক্রোবাসটি দোহাজারী পৌরসভা এলাকায় রাস্তায় ওপর রেখে অজ্ঞাত চালক পালিয়ে গেছে। ঘাতক মাইক্রো আটক করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহও হাইওয়ে থানায় রয়েছে বলে জানান ওসি মো. আনোয়ার।

নিহত রাব্বি ২০১৯ সাল থেকে দোহাজারী হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। পরিবার নিয়ে তিনি দোহাজারী হাইওয়ে থানার পাশে থাকতেন। তার এক বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: