র‍্যাবের নজরদারিতে রয়েছে ডজনখানেক মডেল-অভিনেত্রী

নিউজনাউ ডেস্ক: ঢাকাই শোবিজ জগতের বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রী মাদক ও পর্নগ্রাফির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ইতোমধ্যে র‍্যাবের হাতে আটক হয়েছেন। আরো কয়েকজন এই তালিকায় আছে বলে তথ্য পেয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সর্বশেষ গতকাল বুধবার আটক হলেন আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজ।

এদিকে আরও ডজনখানেক মডেল-অভিনেত্রীর ওপর র‍্যাবের বিশেষ নজরদারি রয়েছে বলে গণমাধ্যমে উঠে এসেছে। সেই তালিকায় আছেন চিত্রনায়িকা আঁচল, শিরিন শিলা, মডেল অহনা, মৃদুলা ও বিতর্কিত মডেল নায়লা নাঈমসহ অনেকে।

শোনা যায়, ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার হওয়া বহিস্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী ছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা। এরপর আরেক নেতা সম্রাটের সঙ্গেও নাকি তার সখ্য গড়ে ওঠে। এমনকি সিঙ্গাপুর থেকে মূল্যবান গহনা এনেও শিলাকে দিয়েছিলেন।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, সন্দেহজনক এসব মডেল-নায়িকা কড়া নজরদারিতে রয়েছেন। যেকোনো সময় তাদেরকে গ্রেফতার করা হতে পারে।

এদিকে শুধু নায়িকা বা নারী মডেল নন, কয়েকজন কথিত নায়কও আছেন সন্দেহভাজনের তালিকায়। তার মধ্যে একজনের নাম হাসান। যিনি বছর দশেক আগেই সিনেমা থেকে দূরে সরে গেছেন। তবে গত কয়েক বছর ধরে অবৈধ পর্নগ্রাফির মাধ্যমে বিলাসবহুল জীবনযাপন করছেন।

এ প্রসঙ্গে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেছেন, ‘পরীমণি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।’

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: