হেলেনা জাহাঙ্গীরকে পৃথক দুই মামলায় আরও ৬ দিনের রিমান্ড

নিউজনাউ ডেস্ক: আওয়ামী লীগের উপকমিটি থেকে বহিষ্কৃত ‘বিতর্কিত’ নেতা হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে গুলশান থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দুটি করা হয়েছে। এই দুই মামলায় আরও ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত রিমান্ডের আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

এদিন গুলশান থানার মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন।এরপর গুলশান থানার মাদক মামলায় ৫ দিন ও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আবারও ১০ দিন রিমান্ড চাওয়া হয়। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৩ দিন ও মাদকের মামলায় ৩ দিন করে দুই মামলায় মোট ৬ দিনের রিমান্ডের আদেশ দেন।এই নিয়ে আসামির মোট চার মামলায় ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন দুই আদালত।

এর আগে একই দিনে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালতে পল্লবী থানার চাঁদাবাজি মামলা ও টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় তদন্ত কর্মকর্তা আসামির সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন। পরে আদালত শুনানি শেষে দুই মামলায় ৪ দিন করে মোট ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: