গাইবান্ধায় শেখ কামালের ৭২তম জন্মদিন উদযাপনে কর্মসূচি

গাইবান্ধা প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা বরেণ্য ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উদযাপন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ট্রাস্ট কর্তৃক সুলতানা কামাল ইনডোর স্টেডিয়াম নামকরণ অনুমোদিত হওয়ায় গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বুধবার (৪ আগষ্ট) গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক অমিতাভ দাশ হিমুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন , নির্বাহী সদস্য গোলাম ফারুক মনা ,মিডিয়া উপ কমিটির আহ্বায়ক মাসুদ উল হক , নির্বাহী সদস্য রেজাউন নবী রাজু ।

সাধারণ সম্পাদকের বক্তব্যে শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন জানান, ‘বাংলাদেশের ক্রীড়া জগতের এক উজ্জ্বল নক্ষত্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামাল। তিনি শুধু আধুনিক ফুটবলের রূপকারই নন, দেশের সকল খেলাধুলার উন্নয়নে রয়েছে তার অনবদ্য ভূমিকা। আমরা এ বছর প্রথমবারের মতো যথাযোগ্য মর্যাদায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত নিয়েছি। দিবসটি উদযাপনে কর্মসূচি হাতে নিয়েছি । তবে করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সকল কর্মসূচি পালন করা হবে।’

সংবাদ সম্মেলনে জানানো হয় ৫ আগষ্ট শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে সকাল ৯ টায় গাইবান্ধা পৌর পার্কের বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণ, বিকেলে ফুটবল প্রতিযোগিতা, শেখ কামালের কর্মময় জীবন ভিত্তিক আলোচনা সভা ও গাইবান্ধার কৃতি ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও পৃষ্ঠপোষকদের “জেলা ক্রীয়া সংস্থা” পদক প্রদান করা হবে ।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: