হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা

নিউজনাউ ডেস্ক: হির্দেশ সিং বলিউডের জনপ্রিয় র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিং নামে পরিচিত সম্প্রতি তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন তারই স্ত্রী শালিনী তালওয়ার। গতকাল মঙ্গলবার দিল্লির এক কোর্টে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি দাখিল হয়েছে।

শালিনী তালওয়ার তার অভিযোগে বলেছেন, হানি সিং তাকে যৌন হেনস্তা, শারীরিক ও মানসিক নির্যাতন এবং আর্থিকভাবে নিগ্রহ করেছেন। তাদের হানিমুনের সময় থেকেই হানি সিং তার গায়ে হাত তোলা শুরু করেন। সেই সঙ্গে হানি সিংয়ের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন তিনি।

হানি সিং ও শালিনী তালওয়ার ২০১১ সালে দিল্লিতে বিয়ে করেন। তাদের কথা তিন বছর গোপন রেখেছিলেন হানি সিং। ২০১৪ সালে একটি রিয়্যালিটি শো’তে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনীকে পরিচয় করিয়ে দেন । এরপর তাদের সংসার জীবন কোন আলোচনায় কিংবা সমালোচনায় আসে নি।

মঙ্গলবার শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জিজি কাশ্যপ আদালতে মামলটি দাখিল করেছেন। তাদের আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৮ অfগস্টের মধ্যে তার বয়ান আদালতে জমা দিতে হবে। শুধু তাই নয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে, তা বিক্রি করা যাবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন আদালত।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: