পটুয়াখালীতে ভাই বোনকে এসিডে ঝলসে দিল দুর্বৃত্তরা

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের এসিড জাতীয় পদার্থ দিয়ে বড় বোন মোসাঃ সুমাইয়া আক্তার(১৬) এবং ছোট ভাই মোহাম্মদ আলী (১২) কে ঝলসে দেয়া হয়েছে।

সোমবার গভীর রাতে সদর উপজেলার মাদার বুনিয়া ইউনিয়নের এলাকার ৭ নং ওয়ার্ডের রাজা মিয়ার বসত ঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজা মিয়ার মেয়ে আউলিয়া পুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্রী মোসাঃ সুমাইয়া আক্তার(১৬) ও ছেলে মোহাম্মদ আলী(১২) রাতের খাবার শেষে তার বাবার টিনসেট ঘরের মধ্য একই বিছানায় ঘুমিয়ে ছিলো। রাত আনুমানিক দেড়টা থেকে ২ টার মধ্যে কে বা কারা বসত ঘরের ভিতর ঢুকে ঘুমন্ত অবস্থায় দুই ভাই বোন কে এসিড জাতীয় পদার্থ নিক্ষেপ করলে সুমাইয়ার এবং ভাই মোহাম্মদ আলীর শরীরের বিভিন্ন স্থানে ঝলসে যায়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহত দুই ভাই বোনকে প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন,‘ঘটনা জানার সাথে সাথে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইতিমধ্যে নমুনা সংগ্রহ করা হয়েছে। এটি এসিড নাকি অন্য কোন দাহ্য পদার্থ তা পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে। এখনও ভিকটিমের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: