১৯ আগস্ট মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘বেল বটম’

নিউজনাউ ডেস্ক: দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ১৯ আগস্ট টু-ডির এবং থ্রি-ডিতেও মুক্তি পাবে অক্ষয় কুমার ও বাণী কাপুর অভিনীত সিনেমা বেল বটম ।
পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার সিনেমা বেল বটম আশির দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও বাণী কাপুর। অক্ষয়-বাণী ছাড়াও আরও অভিনয় করেছেন লারা দত্তা, হুমা কুরেশিদের।

এক টুইট বার্তায় অক্ষয় কুমার ‘বেল বটম’ মুক্তির ঘোষণা দিয়েছেন । অক্ষয় জানান, ‘পুরে ফিল কে সাথ থ্রিল এক্সপিয়েন্স করনা…১৯ আগস্ট’। অর্থাৎ অক্ষয় আভাস দিলেন এই রোমাঞ্চে ভরপুর থ্রিলারটা মনের অনুভূতি দিয়ে উপভোগ করার।

অক্ষয় আগেই জানিয়েছিলেন সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে খিলাড়ি কুমারের একাধিক ছবি। গত বছর মার্চ থেকে ঝুলে রয়েছে ‘সূর্যবংশী’র মুক্তি। এরপর দিওয়ালিতে ওটিটি প্ল্যাটফর্মে ‘লক্ষ্মী’ মুক্তি পেলে তা মুখ থুবড়ে পড়ে। তবে বেল বটম নিয়ে এবার আশাবাদী এ অভিনেতা।

পূজা এন্টারটেইনমেন্ট ও এমিনি এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এ সিনেমা। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ, মণীষা আদবানি, নিখিল আদবানি।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: