ইংল্যান্ডের বাংলাদেশ সফর পেছালো ১৮ মাস

নিউজনাউ ডেস্ক: চলতি বছরের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরের কথা ছিল ইংল্যান্ডের, তা এখন পিছিয়ে চলে গেলো ২০২৩ সালের মার্চে। প্রায় ১৮ মাস পেছালো বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ।

মঙ্গলবার দুপুরে এক আনুষ্ঠানিক বিবৃতিতে এ খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিবৃতিতে জানানো হয়েছে, দুই দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে সমঝোতার ভিত্তিতে নেয়া হয়েছে এ সিদ্ধান্ত।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর প্রাক্কালে সোমবার বিকেলে হুট করেই জানা গেল, আগামী মাসের নির্ধারিত বাংলাদেশ সফরটি স্থগিত করে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত জানায়নি। তবে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, সফরটি এখনও স্থগিত হয়নি। দুই দেশের বোর্ডের মধ্যে আলোচনা চলছে।

সেই মোতাবেক আজ দুপুরেই নতুন সূচির কথা জানাল ইসিবি। প্রাথমিকভাবে ২০২১ সালের সেপ্টেম্বর-অক্টোবরে হওয়ার কথা থাকলেও, এখন ২০২৩ সালের মার্চের প্রথম দুই সপ্তাহে বাংলাদেশে খেলবে ইংল্যান্ড ক্রিকেট দল।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: