শিক্ষা উপমন্ত্রীর করোনা প্রতিরোধক বুথ রুমঘাটায়

চট্টগ্রাম ব্যুরো: করোনা প্রতিরোধে চট্টগ্রামে স্থানে বসানো হচ্ছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের করোনা প্রতিরোধক বুথ। করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক হেলাল আকবর চৌধুরী বাবরের উপস্থিতিতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডের রুমঘাটায় বসানো হলো আরো একটি করোনা প্রতিরোধক বুথ।

রবিবার (২ আগস্ট) বিকেল ৪টায় এটিএম বুথের আদলে নির্মিত এ বুথটি উদ্বোধন করেন করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক হেলাল আকবর চৌধুরী বাবর। এই বুথ থেকে হাত বাড়ালেই মিলবে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। নিজের ব্যবহৃত মাস্ক বুথের ডাস্টবিনে ফেলে বাটুন টিপে হাত স্যানিটাইজ করে পরে নিতে পারবেন নতুন মাস্ক।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, করোনা মহামারি ঠেকাতে আমাদের অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর স্বাস্থ্যবিধির মূল উপকরণ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। প্রতিটি পাড়া মহল্লায় এ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করতে পারলেই মহামারির প্রকোপ থেকে দেশকে রক্ষা করা যাবে। তাই সমাজের সামর্থ্যবানদের প্রতি আহ্বান আসুন প্রতিটি পাড়া মহল্লায় করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলি, নিজ নিজ পাড়া মহল্লাবাসীকে করোনা থেকে সুরক্ষিত রাখি।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, রুমঘাটা কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. সাদেক সাইফুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান খান, মাহমুদ জামান খান, নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, মকবুল হোসেন, জোবাইদুল আলম আশিক, আব্দুল্লাহ আল সাইমুন, গোবিন্দ দত্ত প্রমুখ।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: