বিনামূল্যেই আইসিইউ এম্বুল্যান্স সেবা দিচ্ছে পুলিশ

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বিনামূল্যেই মিলবে আইসিইউ এম্বুল্যান্স! শুধু ফোন করলেই বাসা থেকে হাসপাতাল পর্যন্ত পৌঁছে দিবে এই আইসিইউ এম্বুল্যান্স। চট্টগ্রামের ডবলমুরিং থানার উদ্যোগে আজ শনিবার থেকে চালু হয়েছে এই সেবা।

এর আগে একটি এম্বুল্যান্স ও পাঁচটি সিএনজি নিয়ে বিনামূল্যে রোগী পরিবহন সেবা চালু করা হয়। আজ তার সাথে যুক্ত হল আরও একটি আইসিইউ এম্বুল্যান্স ও চারটি সিএনজি।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন নিউজনাউকে বলেন, আমাদের বিনামূল্যে রোগী পরিবহন সেবা আরও সমৃদ্ধ হয়েছে। আজ যুক্ত হয়েছে আরও একটি আইসিইউ এম্বুল্যান্স ও চারটি সিএনজি। এ নিয়ে আমাদের এই সেবায় নিয়োজিত হল ২ টি এম্বুল্যান্স ও ৯ টি সিএনজি।

তিনি আরো বলেন, এখন থেকে আমরা আরও বিস্তৃত পরিসরে এই সেবা প্রদান করতে পারব। ০১৩২০০৫২৭৪৯ নাম্বারে ফোন করলে বিনামূল্যে বাসা থেকে এসব গাড়ি রোগীকে হাসপাতালে নিয়ে যাবে। আবার হাসপাতাল থেকে বাসায়ও পৌঁছে দিবে।

ওসি মহসীন জানান, আইসিইউ এম্বুল্যান্সটি প্রদান করেন লায়ন ক্লাব অফ ব্লু স্কাই এবং লায়ন ক্লাব অফ চট্টগ্রাম সিটি। বাকি চার সিএনজি প্রদান করেন সিদ্দিক রেজওয়ান ওয়েলফেরার ফাউন্ডেশন, শেখ মুজিব রোড,ডবলমুরিং এবং মোঃ জানে আলম, সুপারিওয়ালা পাড়া,ডবলমুরিং।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: