শ্রমজীবীদের টিকা নিবন্ধন করছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট

চট্টগ্রাম ব্যুরো: ‘সরহারে কদ্দে করোনার টিকা মার, কিন্তু আঁরারতে অবাজি ইন্টারনেট মোবাইল না। এহন হইল্লে গরি রেজিস্টেশন গোইজ্জুম, আঁরা ত এগিন ন বুঝি। ইতারা লাল পতাকা দলর পুয়া-ম্যাইয়া এগিন আঁরার টিকা মারিবার সুযোগ গরি দের। আল্লাহ ইতারারে ভালা গরক।’

করোনার টিকা রেজিস্টেশন করতে সে এইভাবেই নিজের অভিব্যক্তি জানাচ্ছিলেন ষাটোরদ্ধ রিকশা চালক শ্রমজীবী আনোয়ার। তিনি বলেন, সরকার তো শুধু টিকা নেন বলেই সব শেষ করেছে। আমরা যারা ইন্টারনেট মোবাইল ব্যবহার করি না তারা রেজিস্টেশন করতে পারি নি। লকডাউনে সব দোকানও বন্ধ। আমাদের জন্য কোন কথা কেউ বলে না। এই বাম দলের ছেলেরা আমাদের করোনার টিকা পেতে সহযোগিতা করছে। তাদের আল্লাহ ভালো করুক।

চট্টগ্রামে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের অঙ্গসংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নগর শাখার উদ্যোগে শুক্রবার থেকে শুরু হয়েছে শ্রমজীবী মানুষের সহযোগিতায় বিনাম্যুলে করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথের কার্যক্রম।

শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৪টায় নগরের কুসুমবাগ আবাসিক এলাকায় রেজিস্ট্রেশন শুরু করার মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

এর উদ্বোধন করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি আল কাদেরী জয়। এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগরের সভাপতি রায়হান উদ্দিন, সাধারণ সম্পাদক ঋজু লক্ষ্মী অবরোধ, সাংগাঠনিক সম্পাদক মিরাজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রীতম বড়ুয়া, সদস্য আহসান হোসেন কল্লোল, পাঠাগার বিষয়ক সম্পাদক ফারিস্তা চৌধুরী, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম চট্টগ্রাম নগরীর সংগঠক জোবাইর বিনা সহ নগরের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।

শ্রমজীবী মানুষের সহযোগিতায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সারাদেশে এই কার্যক্রম পরিচালনা করছে। আগামীতে এই কার্যক্রমের আওতায় নগরের পাহাড়তলী, খুলশী, বায়েজিদ, এনায়েতবাজার, আগ্রাবাদ, বন্দরসহ বিভিন্ন এলাকায় বিনামূল্যে এই টিকা নিবন্ধনের কাজ পরিচালিত হবে বলেও জানান ছাত্র ফ্রন্টের নেতারা।

 

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: