পরকীয়ার সন্দেহ, স্ত্রীকে রাস্তায় কুপিয়ে মারল স্বামী

চট্টগ্রাম ব্যুরো :

নগরের হালিশহর থানার নয়াবাজার বিশ্বরোড এলাকায় দাম্পত্য কলহে ও পরকীয়া সন্দেহে স্ত্রীকে সড়কে কুপিয়ে হত্যা করেছে স্বামী। স্ত্রী রেহেনা বেগমকে (৩০) খুনের ঘটনায় স্বামী জাহাঙ্গীর হোসেনকে (৩৮) পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যায় নগরীর হালিশহর থানার নয়াবাজার বিশ্বরোডে প্রকাশ্য সড়কে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার মাহমুদুল হাসান মামুন।

নিহত রেহেনা বেগমের বাড়ি নোয়াখালী জেলায়। স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৮) বাগেরহাটের মোংলা থানার কেওড়াতলা গ্রামের মো. আলমগীরের ছেলে।তারা বৌ-বাজার আমতল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার এসআই মমিনুল ইসলাম বলেন, জাহাঙ্গীর তিন বছর ধরে দুবাই প্রবাসী ছিলেন। দুবাই থাকাকালে তার স্ত্রী পরকীয়া সম্পর্ক নিয়ে তার সন্দেহ সৃষ্টি হয়। এতে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। রেহেনা ৬ মাস আগে অভিমান করে মেয়েকে নিয়ে ভাড়া বাসায় চলে যায়।

তিনি আরও বলেন, গত ১ মাস আগে জাহাঙ্গীর দেশে আসে। মঙ্গলবার বিকেলে স্ত্রী রেহানাকে আনতে যায় জাহাঙ্গীর। আসার পথে দুজনের মধ্যে ঝগড়া হলে রেহেনা ফিরে যেতে চায়। এসময় জাহাঙ্গীর সড়কের ওপর রেহেনাকে ছুরিকাঘাত করে। তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশকে হস্তান্তর করে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।’

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: