জিম্বাবুয়েতে সাকিব তামিমদের অন্যরকম ঈদ

নিউজনাউ ডেস্ক: বিদেশ বিভূঁইয়ে পরিবার বন্ধুদের ছাড়া ঈদ। তাও আবার জৈব-সুরক্ষা বলয়ে! তবে এরমধ্যেও যতটুকু পারা যায় নিজেদের মধ্যে ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

জিম্বাবুয়েতে টেস্ট ওয়ানডে সিরিজ জিতে এরমধ্যেই ফুরফুরে মেজাজে আছে টিম বাংলাদেশ। সামনে শুধুই টি২০ সিরিজ। ঈদের দিনে তাই ঐচ্ছিক অনুশীলন। কেননা আগামীকাল বৃহস্পতিবারেই মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি সিরিজ।

ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত সমর্থকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন। মহামারিকালের ঈদে তাদের ঈদ শুভেচ্ছায় ছিল সতর্ক থাকার বার্তাও। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ফেইসবুকে লিখেছেন, ‘পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। পরিবারের সাথে আনন্দময় ঈদ উদযাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সর্তক থাকুন।’

সাকিব আল হাসান লিখেছেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

ঈদের দিন বিকেলেই ওয়ানডে দল থেকে দেশের পথে রওনা হবেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। তামিম ফিরছেন চোটের কারণে। দেশে ফিরে লম্বা সময় বিশ্রামে থাকতে হবে তাকে।

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ আগামী বৃহস্পতি, শুক্র ও রোববার। এই সিরিজ শেষে দেশে ফিরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামার কথা রয়েছে টাইগারদের।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: