মোংলায় সাড়ে পাঁচ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

মোংলা প্রতিনিধি: মোংলায় করোনায় কর্মহীন হয়ে খাদ্য সংকটে থাকা প্রায় সাড়ে পাঁচ হাজার শ্রমিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মোংলা পোট পৌরসভার মাধ্যমে এসব খাদ্যসামগ্রী ১৫ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত বিতরন করা হয়।

মোংলা পৌরসভা সূত্রে জানা যায়, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মোংলা পৌরসভার নয়টি ওয়ার্ডে অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারকে ভিজিএফ কর্মসূচির আওতায় ৪ হাজার ৬২১টি পরিবারকে ১০ কেজি হারে চাল বিতরন করা হয়।

এছাড়া ভ্যান-রিকশা চালক, মাঝি, ক্ষদ্র ব্যবসায়ী, দিন মজুর, নাপিত ও মুচিসহ এ ধরনের অসহায় আরো এক হাজার পরিবারকে চাল সহায়তা দেয়া হয়েছে।

মোংলা পোট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমান এসব খাদ্য সামগ্রী প্রতিটি ওয়ার্ডে গিয়ে নিজ হাতে দুস্থ মানুষদের হাতে তুলে দেন।

এছাড়াও করোনাকালীন সময়ে খাদ্য সংকটে থাকা মানুষদের প্রতিনিয়ত পৌরসভার ফান্ড থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। মোংলা পৌরসভার মেয়র শেখ আবদুর রহমান জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মোংলা পৌর এলাকায় ৫ হাজার ৬২১টি পরিবারকে খাদ্য সহায়তার আওতায় আনা হয়েছে। এছাড়া সরকারী নির্দেশনা মোতাবেক কোভিড-১৯ এ আক্রান্ত ব্যাক্তিদের হোমকোয়ারেন্টাইন নিশ্চিত,প্রয়োজনীয় খাবার ও ওষধ সরবরাহ এবং অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম পৌরসভার পক্ষ থেকে চলমান রাখা হয়েছে।

মেয়র আরো জানান, যে কোন সমস্যায় যে কোন সহায়তায় মেয়রের ব্যাক্তিগত মোবাইল-০১৭১১৩৪২২৪৬ এ নাম্বারে যোগাযোগ করতে সকল পৌরবাসীকে অনুরোধ করেছেন তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: