বরিশালে নগদ কর্মকর্তাকে কুপিয়ে ৮ লাখ টাকা ছিনতাই

বরিশাল ব্যুরো: বরিশালে নগরীতে মোবাইল ব্যাংকিং নগদ কোম্পানির এক কর্মকর্তাকে তিন সদস্যের ছিনতাইকারী যুবক কুপিয়ে ও মারধর করে ৮ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। স্থানীয়রা ওই কর্মকর্তাকে উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রবিবার সন্ধ্যা রাতে কোতোয়ালি মডেল থানাধীন বৈদ্যপাড়া এলাকায় এই ছিনতাই ও হামলার ঘটনা ঘটেছে। আহত নগদ কর্মকর্তা (ডিএসও) নুরুল্লাহ মোমেন গোয়েন্দা সংস্থার সদস্যদের জানান, সারাদিন নগদের অর্থ সংগ্রহ করে সন্ধ্যার দিকে পায়ে হেটে নগরীর সিঅ্যান্ডবি রোডের অফিসের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমথ্যে বৈদ্যপাড়া এলাকায় অনেকটা আকস্মিক তিনজনের একটি দল তার ওপর হামলা চালায়। একপর্যায়ে মারধর করাসহ এলোপাথাড়ি কুপিয়ে নগদ ৮ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে চিৎকার করতে দেখে স্থানীয় উদ্ধার করে। এবং দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়।

শেবাচিমের চিকিৎসকেরা জানিয়েছে, যুবকের ডান হাতের কনুইয়ের ওপরে জখম হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন লক্ষ্য করা গেছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, বিষয়টি এক ব্যক্তি ফোন করে জানিয়েছে, আমরা আগে যুবককে চিকিৎসা নিতে বলেছি। এই ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: