শেখ হাসিনা যতদিন থাকবেন কেউ অভুক্ত থাকবে না: বেলাল

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরের ১৪ নং লালখান বাজার ওয়ার্ডে কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ করোনার শুরু থেকে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা যতদিন থাকবেন একজন মানুষও না খেয়ে থাকবে না। কাউকে খাবারের কষ্টে থাকতে হবে না।

রবিবার (১৮ জুলাই) বিকালে লালখান বাজার শহীদ নগর বিদ্যালয়ে কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলালের ব্যবস্থাপনায় করোনাতে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের মাঝে চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দীন নাসিমের এর নির্দেশনায়, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুর পক্ষে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ পাট ও বস্ত্র বিষয়ক উপ সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু।

তিনি বলেন, যখনই বিশ্বে করেনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হয়েছে, তখনই আওয়ামী লীগ খাদ্য উৎপাদন বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের জন্য খাদ্যের নিশ্চয়তা বিধানের উদ্যোগ নিয়েছে। করোনায় বাংলাদেশের মানুষ যেন কোনো কষ্ট ভোগ না করে সে জন্য সরকার নানা প্রণোদনার পাশাপাশি খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে।

এসময় আরো উপস্হিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জামশেদ আলম, তপন সিংহ, মোজাম্মেল হোসেন সোহাগ, বিশ্বজিৎ চৌধুরী বিশ্বজিত চৌধুরী বিশু, মিজানুর রহমান, রুমা ইসলাম,পুজন লোধ, আলমগীর হোসেন, মাহমুদুল হাসান, খালেদুজ্জামান বাবু।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: