নবীগঞ্জে পিস্তলসহ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আমীর হামজা (২১) নামে এক ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারীকে গ্রেপ্তার করেছে। নবীগঞ্জ পৌর শহরের খালিক মঞ্জিলের জীম সেন্টার থেকে থাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৭ জুলাই) রাতে তাকে আটক করা হয়।

ভূয়া ডিবি পরিচয়দারী আমীর হামজা সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার তেতুয়া গ্রামের জহুর আলীর পুত্র। আমীর হামজা নবীগঞ্জ পৌর শহরের চরগাও গ্রামে বাসা ভাড়া নিয়ে থাকতেন৷

পুলিশ জানায়, আমীর হামজার কক্ষে ৩ টি ভুয়া পুলিশের আইডি কার্ড, দুটি খেলনার পিস্তলসহ পুলিশের পোশাক ব্যাল্ট উদ্ধার করা হয়েছে।

জানা যায়, দেড় মাস ধরে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় গিয়ে আমীর হামজা পুলিশ, সিআইডি ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষ কে ভয়ভীতি দেখাতেন। এমন অভিযোগ লোকমুখে শুনে পুলিশের একটি টিম তার উপর নজরধারী রাখে ও প্রর্যবেক্ষণ করে। শনিবার রাতে থাকে গ্রেপ্তার করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) ডালিম আহমেদ জানান, আমীর হামজা বিভিন্ন স্থানে সিআইডি কখনো ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে আসছিল। ওসি জানান, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: