প্রথম ওভারে এক উইকেট হারিয়ে বিপাকে জিম্বাবুয়ে

নিউজনাউ ডেস্ক: তাসকিনের প্রথম বল ওয়াইড, এরপর তিনাশে কামুনহুকামওয়ে ক্যাচ তুললেও সেটি গিয়েছিল শূন্য থাকা গালি পজিশনে। এরপর অফস্টাম্পের বাইরে কাট করতে গিয়ে মিস করেছেন কামুনহুকামওয়ে। সেসব ডেলিভারিতে বেঁচে গেলেও ওভারের শেষ বলে ঠিকই ফিরলেন তিনি। অফস্টাম্পের বাইরে শর্ট অফ আ লেংথের বলটা কাট করতে গিয়েছিলেন কামুনহুকামওয়ে, ব্যাকওয়ার্ড পয়েন্টে আফিফ হোসেনের হাতে গেছে সরাসরি ক্যাচ। ৩ রানেই প্রথম উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে।

এর আগে দ্বিতীয় ম্যাচে হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক ব্রেন্ডন টেলর। সিরিজে সমতা ফেরানোর ম্যাচে নিজেদের একাদশে জোড়া পরিবর্তন এনেছে জিম্বাবুয়ে।

দুইটি পরিবর্তনই ইনজুরির কারণে। চোট থাকায় এ ম্যাচে খেলা হচ্ছে না রায়ার্ন বার্ল ও টিমসেন মারুমার। এ দুজনের জায়গায় একাদশে ঢুকেছেন সিকান্দার রাজা ও তিনাশে কামুনহুকামুই। প্রথম ম্যাচের অপরিবর্তিত একাদশ দিয়েই খেলতে নামছে বাংলাদেশ।

টসের সময় তামিম জানিয়েছেন, টস হারায়ই ভালো হয়েছে তার জন্য। কেননা তিনি বুঝতে পারছিলেন না টস জিতলে কী নেবেন। তাই টস হেরে আগে বোলিংয়ের আমন্ত্রণ পাওয়ায় খুশিই টাইগার অধিনায়ক।

উল্লেখ্য, জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে আগে বোলিং করে ১৭ ম্যাচের ৯টি জিতেছে বাংলাদেশ, হারতে হয়েছে বাকি ৮ ম্যাচ। আজ এই পরিসংখ্যান ৯-৯ করার মিশনেই নামবে স্বাগতিকরা।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: