বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে ফেসবুকে লিখে ঢাকায় গ্রেপ্তার সাজ্জাত

চট্টগ্রাম ব্যুরো: সাবেক ছাত্রনেতা ও চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা সাজ্জাত হোসেনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। ফেসবুকে আওয়ামী লীগের উপকমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে টানা কয়েকদিন ‘বেফাঁস’ মন্তব্য লিখেছিলেন তিনি। তার সেইসব পোস্টগুলোয় বিদ্যুৎ বড়ুয়ার বড় ভাই আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার নামও চলে আসে। এরপর সাজ্জাতের নামে চট্টগ্রামে দুইটি মামলা করা হয়।

রবিবার ভোর সাড়ে তিনটার দিকে ডিএমপি’র রুপনগর থানার সহায়তায় তার বোনের বাসা থেকে আটক করে মিন্টু রোডে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ।

রূপনগর থানার এসআই মো. সুমন বিষয়টি নিশ্চিত করে নিউজনাউকে বলেন, সাজ্জাত নামে একজনকে আটকের বিষয়ে শুনেছি। কী কারণে তাকে আটক করেছে জানি না। তারা এখনো আমাদের কিছু জানায়নি।

এ ঘটনায় উদ্বিগ্ন সাজ্জাতের বোন শামীমা আক্তার সকাল সাড়ে দশটায় বলেন, আমি দুই ঘণ্টা মিন্টু রোড ডিবি কার্যালয়ের সামনে অপেক্ষা করার পরও ভেতর থেকে কোনো সহযোগিতা পাইনি। তাকে কি চট্টগ্রাম হস্তান্তর করা হবে, নাকি ঢাকায় আদালতে তোলা হবে সেটা নিশ্চিত হতে পারছি না। এজন্য আমরা পরিবারের সদস্যরা উদ্বিগ্ন।

প্রসঙ্গত, ফেসবুকে আপত্তিকর মন্তব্যের অভিযোগে মঙ্গলবার (১৩ জুলাই) চট্টগ্রামের সাতকানিয়া থানায় সাজ্জাত হোসেনসহ দু’জনের নামে মামলা করেন দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের। এছাড়াও চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানায় আরেকটি মামলা দায়ের হয়।

এই বিষয়ে ডা. বিদ্যুৎ বড়ুয়া বড়ুয়া বলেন, আদালত চালু হলে তার বিরুদ্ধে মানহানি মামলা করবো।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: