লালখান বাজারে ‘বিশেষভাবে সক্ষম’ মানুষরা পেল প্রধানমন্ত্রীর উপহার

চট্টগ্রাম ব্যুরো : ‘২০০৭ সালের ১৬ জুলাই ১/১১ এর সরকার মিথ্যা-বানোয়াট, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় জননেত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করেছিল। সেই মামলার জাল ছিন্ন করে তিনি জনগণের প্রধানমন্ত্রী হয়েছেন। আজ তিনি বিশ্বের দরবারে বাংলাদেশকে প্রতিষ্ঠা করেছে অনন্য মর্যাদায়। করোনাকালে অসহায় প্রতিটি পরিবারের কাছে তাঁর দেওয়া উপহার আমরা পৌঁছে দিচ্ছে।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবসে প্রতিবন্ধীদের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে এইসব কথা বলেন ১৪নং লালখান বাজারের কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল।

চট্টগ্রামের লালখান বাজারের শহীদ নগর সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় দেখা যায় এমন তিন শতাধিক মানুষ যাদের কারো নেই হাত, কারো নেই পা, কেউ জন্মান্ধ আবার কেউ বা বুদ্ধি প্রতিবন্ধী। লালখান বাজারের বিশেষভাবে সক্ষম এই মানুষদের প্রত্যেকেই পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার।

শুক্রবার (১৬ জুলাই) প্রচণ্ড ঝড়ের মধ্যেও নগরের ১৪নং লালখান বাজারের কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল এই মানুষদের হাতে তুলে দিয়েছেন উপহার সামগ্রী। এই আয়োজনে সহযোগীতা করেছে ডিডিআরসি।

এই সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর আনজুমান আরা, ডিডিআরসির প্রধান নির্বাহী সাজ্জাদ কাউসার, কর্মকর্তা নুর নাহার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তপন সিংহ, স্বেচ্ছাসেবক লীগ নেতা জামশেদ আলম, আলমগীর হোসেন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম রানা, আহমেদ হাসান জুয়েল, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান সজীব, খালেদুজ্জামান বাবু, আব্দুল হালিম রুবেল প্রমুখ।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: