হবিগঞ্জকে দাঙ্গামুক্ত করতে জেলা পুলিশের চিরুনি অভিযান

প্রথম দিনেই বানিয়াচং থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি: আসন্ন ঈদুল আযহা কে ঘিরে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় হবিগঞ্জ জেলা পুলিশ পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। ঈদকে নির্বিঘ্ন ও আনন্দময় করে তুলতে জেলা পুলিশ বিশেষ অভিযানে নেমেছে।

এরই ধারাবাহিকতায় জেলার বানিয়াচং উপজেলায় বিশেষ চিরুনি অভিযানে নেমেছে জেলা পুলিশের বিভিন্ন টিম৷ পৈলারকান্দি ইউনিয়নের পৈলারকান্দি গ্রামে বিশেষ চিরুনি অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

১৫ জুলাই বৃহস্পতিবার দিনব্যাপী এই অভিযানে ২ শতাধিক দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ফিকল,কুচার শলা,বল্লম,লাঠি ও ঢাল। হবিগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার এস এম মুরাদ আলী’র নির্দেশ হবিগঞ্জ জেলাকে দাঙ্গা মুক্ত করা।

নির্দেশ পেয়ে প্রথমেই বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রন্জন দে’র নেতৃত্বে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও বানিয়াচং থানা পুলিশ টিম, সুজাতপুর তদন্তকেন্দ্র, বিথঙ্গল পুলিশ ফাঁড়ি ও পুলিশ লাইন্স হবিগঞ্জের রিজার্ভ ফোর্সসহ ১৫ নম্বর পৈলারকান্দি ইউপি’র পৈলারকান্দি গ্রামে দিন ব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। দেশিয় অস্ত্র উদ্ধারের পাশাপাশি এ সময় নিয়মিত মামলার ৩ জন পলাতক আসামীকেও আটক করা হয়।

ইকরাম বাজারে স্থানীয় কামারদের দেশীয় অস্ত্রাদি না বানানোর জন্য কঠোর ভাবে সতর্ক করা হয়। বাজার কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজনদের সচেতন থাকতে বলা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) পলাশ রঞ্জন দে’ বলেন, হবিগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার মহোদয়ের স্পষ্ট নির্দেশ জেলাকে দাঙ্গা মুক্ত করতে হবে। স্যারের নির্দেশ পেয়েই জেলা পুলিশ প্রথমে বানিয়াচং থানায় অভিযান চালিয়েছে৷ এই অভিযান অব্যাহত থাকবে।

দাঙ্গাকারীদের প্রতি পুলিশ প্রশাসনের কঠোর হুশিয়ারি। দাঙ্গা করলে কেউই রেহাই পাবেন না। আপনি যেই হোন।

নিউজনাউ/আরবি/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: