এনসিসি ব্যাংকের শাখা এখন নাসিরাবাদেও

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরে নাসিরাবাদে উদ্বোধন হয়ে গেল এনসিসি ব্যাংকের ১২৩ তম শাখা।ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন প্রধান অতিথি হিসেবে শাখাটির কার্যক্রম উদ্বোধন করেন। বৃহস্পতিবার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এই শাখার।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের কাছে অঙ্গীকারাবদ্ধ। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবীদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক প্রযুক্তির যথাযথ ব্যবহারকে অগ্রাধিকার দিয়ে আসছে। বর্তমানে ব্যাংকিং সেক্টরে এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। অনন্য কিছু প্রযুক্তি নির্ভর পণ্য ও সেবার মাধ্যমে ব্যাংকটি ইতিমধ্যে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এর সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ভাইস-চেয়ারম্যান মো. আবুল বাশার এবং পরিচালক মো. আবদুল আউয়াল উপস্থিত ছিলেন। এ সময় সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ ভার্চুয়ালী এবং ইয়াকুব গ্রুপের স্বত্বাধিকারী মো. ইয়াকুব আলী অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: