ময়মনসিংহে লকডাউন শিথিলের প্রথম দিনেই উপচে পড়া ভিড়

ময়মনসিংহ ব্যুরো: লকডাউন শিথিলের প্রথম দিনেই ময়মনসিংহে সড়ক, মহাসড়ক, মার্কেট, শপিং মল ও দোকানপাট গুলিতে মানুষের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর বিধিনিষেধ শিথিল থাকায় সকাল থেকেই ময়মনসিংহ সদর ও অন্যান্য উপজেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে বাইরে বেরিয়ে এসেছেন অসংখ্য মানুষ।

শপিং মল, মার্কেট ও দোকানপাট গুলিতে ব্যাপক ভিড় লক্ষ করার পাশাপাশি সাধারন মানুষের মাঝে বেশিরভাগই স্বাস্থ্যবিধি পালনে একেবারেই উদাসীন। বাইরে বের হওয়া অধিকাংশ মানুষই মাস্ক ব্যবহার করছেন না এমনকি একসাথে ভিড় বা জটলাও দেখা গেছে বেশিরভাগ স্থানে।

অপরদিকে গণপরিবহন চালু হওয়ায় সড়ক ও মহাসড়কে গাড়ির জ্যাম লক্ষ করা গেছে, গণপরিবহন গুলিতেও খুব একটা স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা। ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া দূরপাল্লার বাসগুলিতে স্বাস্থ্যবিধি কিছুটা মানা হলেও স্থানীয় ছোট ছোট পরিবহনের ক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম ছিলো। করোনা প্রতিরোধে জনগনকে সচেতন করতে কিছু কিছু স্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করলেও রিপোর্ট লেখা পর্যন্ত কোন ধরনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনার খবর পাওয়া যায়নি।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: