মুস্তাফিজের ইনজুরি, ওয়ানডে সিরিজে খেলা অনিশ্চিত

নিউজনাউ ডেস্ক: জিম্বাবুয়ে সফবে এবার নতুন করে চোট বাঁধিয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান। আসন্ন ওয়ানডে সিরিজে তাকে পাওয়া যাবে কিনা সেটি নিশ্চিত নয় এখনো।

যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক আব্দুর রাজ্জাক বলছেন, মুস্তাফিজের চোট গুরুতর নয়। তবে ফিট মুস্তাফিজকে শুরু থেকে পাওয়া যাবে কিনা সে সংশয় আছে।

জিম্বাবুয়ে থেকে রাজ্জাক জানালেন, ‘ফিজিওর কাছ থেকে যেটা জেনেছি, তাতে মুস্তাফিজের চোটটা বড় কিছু বলে মনে হচ্ছে না এখনো। আমরা শেষ পর্যন্ত দেখব কি অবস্থা হয়। প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে ব্যথা পেয়েছে, এখনই বলা কঠিন কি অবস্থা। ফিজিও আমাদেরকে জানিয়েছেন, পর্যবেক্ষণের পর জানা যাবে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে গতকাল (বুধবার) জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ দল। দ্বিতীয় ইনিংসে ব্যাট করা জিম্বাবুয়ের ইনিংসের প্রথম ওভারে বিপত্তি বাধে। ওভারের পঞ্চম বলটি করতে গিয়ে গোড়ালিতে চোট পান এই বাঁহাতি পেসার। এজন্য তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়।

খেলা শেষে হোটেলে ফিরেও গোড়ালির ব্যথায় অস্বস্তিবোধ করছিলেন মুস্তাফিজ। পরে তাকে আইস থেরাপি দেওয়া হয়। এখন তার শারীরিক অবস্থা নিয়ে ফিজিওথেরাপিস্টের রিপোর্টের অপেক্ষায় টাইগার টিম ম্যানেজমেন্ট।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: