নারায়নগঞ্জের অগ্নিকান্ডের ঘটনায় দুইজনের জামিন, কারাগারে ৬

নিউজনাউ ডেস্ক: সেজান জুস কারখানায় সংঘটিত অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুজনকে জামিন দিয়েছেন আদালত। এ ঘটনায় প্রতিষ্ঠানের চেয়ারম্যানসহ বাকি ৬ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। চার দিনের রিমান্ড শেষে বুধবার বিকেলে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে তাদের হাজির করা হয়।

এ সময় আসামিপক্ষ সব আসামির জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে দুই জনের জামিন মঞ্জুর করেন। জামিন প্রাপ্তরা হলেন, আবুল হাশেমের ছেলে তাওসীব ইব্রাহীম (৩৩) ও তানজীম ইব্রাহীম (২১)। কারাগারের পাঠানো আসামিরা হলো- সজীব গ্রুপের চেয়ারম্যান মো. আবুল হাসেম (৭০), তার ছেলে হাসীব বিন হাসেম ওরফে সজীব (৩৯), তারেক ইব্রাহীম (৩৫), প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহান শাহ আজাদ (৪৩), হাসেম ফুড লিমিটেডের ডিজিএম মামুনুর রশিদ (৫৩) ও এডমিন প্রধান সালাউদ্দিন (৩০)। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১০শে জুলাই গ্রেপ্তার হওয়া ৮ জনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে ৩০২, ৩২৬, ৩২৫, ৩২৩, ৩২৪, ৩০৭ ধারায় হত্যা এবং হত্যা প্রচেষ্টার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ডের আবেদন করলে আদালত প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিটের চেষ্টায় ২৯ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: