জিম্বাবুয়ে সিরিজের মাঝপথে দেশে ফিরছেন মুশফিক

নিউজনাউ ডেস্ক: জিম্বাবুয়ে সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলে পারিবারিক কারণে আজই (বুধবার) ঢাকা ফিরছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। জিম্বাবুয়ে থেকে মুশফিকের ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মুশফিকুকে নিয়ে আলোচনা জিম্বাবুয়ে সফরের আগে থেকেই। একমাত্র ক্রিকেটার হিসেবে এই সফরের টি-টোয়েন্টি সিরিজে না খেলার জন্য বোর্ডের কাছে ছুটির আবেদন জানিয়েছিলেন তিনি। মুশফিকের সে আবদার মেনে তাকে ছুটিও দিয়েছিল বিসিবি।

কথা ছিল ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ করে ২১ জুলাই দেশে ফিরে আসবেন মুশফিক। খেলবেন না টি-টোয়েন্টি সিরিজ। তবে গতকাল (মঙ্গলবার) সংবাদমাধ্যমে খবর আসে, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের আগে অজিদের কঠিন শর্তের কারণে টি-টোয়েন্টি সিরিজ না খেলে উপায় নেই তার। দেশে ফিরলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে তাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়।

তবে একদিন পর আজ বুধবার বিসিবি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে। টি-টোয়েন্টির আগে ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না মিস্টার ডিপেন্ডডেবল খ্যাত এই ব্যাটসম্যানকে। পারিবার কারণে সফরের মাঝপথে হুট করে আজই দেশের বিমান ধরছেন তিনি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: