পার্বত্য চট্টগ্রামের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করবো: নিখিল কুমার

রাঙামাটি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রাঙামাটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার (১৩ জুলাই) চেয়ারম্যানের নিজস্ব বাসভবনে এ স্বাক্ষাত করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ সময় চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের সামগ্রিক ও অর্থনৈতিক উন্নয়ন ঘটানোই হবে আমার মুল চ্যালেঞ্জ ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে গুরুত্বপুর্ণ দায়িত্ব দিয়েছে তা অক্ষরে অক্ষরে পালন করবো। পার্বত্য চট্টগ্রামের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাবে। এসব উন্নয়ন কর্মকান্ড সচিত্র প্রতিবেদন পরিদর্শনের সময় রাঙামাটি প্রেস ক্লাব থেকে সাংবাদিক নিয়ে যাবো। এসব উন্নয়ন প্রকল্প দৃশ্যমান করার জন্য যা যা করার প্রয়োজন সবই করবো । সরকারের ভাবমুর্তি যাতে ক্ষুন্ন না হয় সেই দিকে নজর দিয়ে দায়িত্ব পালন করে যাবো।

স্বাক্ষাতকালে প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন এ প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত হয়েছে। দেশের মুল ধারার সব গণমাধ্যমগুলো এ প্রেসক্লাবের সাথে যুক্ত হয়েছেন। এ প্রেসক্লাবের বাইরে কেউ প্রেসক্লাবের পরিচয় দিলে তা হবে প্রতারণা।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সহ সভাপতি চৌধুরী হারুনর রশীদ, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, যুগ্ম সম্পাদক শান্তিময় চাকমা, প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: