অভিনেত্রী আশার মৃত্যু: আসামি শামীমকে অব্যাহতির আবেদন

নিউজনাউ ডেস্ক: মিরপুরের দারুস সালাম এলাকায় দ্রুতগামী ট্রাকের চাপায় নিহত হন টেলিভিশন অভিনেত্রী আশা চৌধুরী। এ ঘটনায় ধাক্কা দেওয়া অজ্ঞাতনামা সেই ট্রাক চালককে এখনো খুঁজে পায়নি আইনশৃঙ্খলা বাহিনী। তাই মামলার একমাত্র আসামি শামীম আহমেদকে অব্যাহতি দেওয়ার আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

মঙ্গলবার (১৩ জুলাই) দারুস সালাম থানার মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সোহান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অভিনেত্রী আয়েশার মামলায় গত ৬ জুলাই চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। শামীম আহমেদের মোটরসাইকেলের পেছনে বসা আশাকে ধাক্কা দেওয়া ট্রাক চালককে না খুঁজে পাওয়ায় আসামি শামীম আহমেদকে অব্যাহতির আবেদন করা হয়েছে।

কিন্তু শামীম আহমেদকে অব্যাহতির বিষয়ে কিছুই জানেন না বলে জানান মামলার বাদী ও অভিনেত্রী আশার বাবা আবু কালাম।

শামীমের অব্যাহতির বিরুদ্ধে আদালতে কিছু করবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কি করব? আমার মেয়ে তো চলে গেছে। আমি এখন আর এগুলো নিয়ে দৌড়াদৌড়ি করতে চাই না।’

এদিকে শামীমের বিরুদ্ধে চূড়ান্ত প্রতিবেদনে মামলার তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, শামীম বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর বিষয়টি সিসি ক্যামেরা ফুটেজে আসেনি। দ্রুত ও বেপরোয়া গতিতে অজ্ঞাতনামা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়। সেটি সিসি ক্যামেরার ফুটেজে এসেছে। ট্রাকটি খুঁজে না পাওয়ায় অহেতুক সরকারি শ্রম ও অর্থ অপচয় নষ্ট করার প্রয়োজন নেই।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: