চট্টগ্রামে মিললো কোটি টাকার ভয়ংকর মাদক আইস, মূলহোতা ছেড়েছে দেশ

চট্টগ্রাম ব্যুরো: নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকায় আনুমানিক ১ কোটি টাকার ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) র‌্যাবের হাতে আটক হয়েছেন ৩ মাদক ব্যবসায়ী। তবে এই মদক ব্যবসার মূলহোতা মাছ ব্যবসায়ী রুবেল কৌশলে দেশ ছেড়ে পালিয়েছেন সৌদি আরবে।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে পতেঙ্গা র্যাব সদর দপ্তরে র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

আটককৃতরা তারা হলেন- শহিদুল ইসলাম টিপু (২৮), কাজী আমিনুর রশিদ (৪৮) ও মো. সাইমন তারেক (৪৯)।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল মতিউর রহমান বলেন, সোমবার বিকেল সাড়ে পাঁচটায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানার নতুন ফিশারিঘাট এলাকা থেকে সন্দেহভাজন তিজনকে আটকায় র্যাব। এসময় তারা একটি মোটরসাইকেলে ছিল। সেটি ফেলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে ব্যাপক জিজ্ঞাসবাদে তাদের হেফাজতে থাকা ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ জব্দ করা হয়।

তিনি বলেন, আটক এই তিনজন পটিয়ার মধ্যম বাতুয়া এলাকার বাসিন্দা রুবেলের কাছ থেকে এই মাদক কিনত। পেশায় মাছ ব্যবসায়ী এই মাদক আমদানির মূলহোতা রুবেল সৌদি আরব চলে গিয়েছে বলে র্যাব সদস্যদের জানান আটক মাদক কারবারিরা।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান র‌্যাবের কর্মকর্তা লে. কর্নেল মতিউর রহমান।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: