গেইলের ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় জয় ক্যারিবীয়দের

নিউজনাউ ডেস্ক: গেইলের ঝড়ো ব্যাটিংয়ে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচেও হেরেছিল অস্ট্রেলিয়া। তৃতীয় ম্যাচে এসেও হারলো। যার ফলে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি এরই মধ্যে জিতে নিয়েছে ক্যরিবীয়রা। বাকি দুই ম্যাচ হবে অস্ট্রেলিয়ানদের লজ্জা এড়ানোর মিশন।

গ্রস আইলেটের ড্যারেন স্যামি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৪১ রান করতে সক্ষম হয় অসিরা।

জবাব দিতে নেমে শুরুতেই আন্দ্রে ফ্লেচারের উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ৪ রান করেন তিনি। লেন্ডল সিমন্সও আউট হয়ে যান মাত্র ১৫ রান করে। তবে তিন নম্বরে নামা ক্রিস গেইলই এদিন জ্বলে ওঠেন। ৩৮ বলে ৬৭ রান করেন তিনি। ৪টি বাউন্ডারির সঙ্গে ৭টি ছক্কার মার মারেন তিনি। অর্থ্যাৎ ৫৮ রানই তিনি করেন বাউন্ডারি থেকে।

২০১৬ সালের পরে আন্তর্জাতিক ক্রিকেটে এটিই গেইলের একমাত্র পঞ্চাশোর্ধ্ব ইনিংস। এটি তার ১৪তম আন্তর্জাতিক অর্ধশতক।

এদিন গেইলকে সঙ্গ দেন অধিনায়ক নিকোলাস পুরান। তিনি ২৭ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। ডোয়াইন ব্র্যাভো ৭ রান করে আউট হয়ে যান। ৭ রানে অপরাজিত ছিলেন আন্দ্রে রাসেল। অসিদের হয়ে ৩ উইকেট নেন রিলে মেরেডিথ এবং ১ উইকেট নেন মিচেল স্টার্ক।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: