চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের করোনা টিকা নিবন্ধন বুথ চালু

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মানুষের টিকা নিবন্ধনকে সহজ করার লক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোগে করোনা নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়েছে। টিকার নিবন্ধন করতে এন আই ডি নম্বর ও মোবাইল নম্বর লাগবে।

সোমবার (১২ জুলাই) চট্টগ্রামের জিইসি মোড়ে এই কর্মসূচীর উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) দক্ষিণ এর উপ পুলিশ কমিশনার বিজয় বসাক।

তিনি বলেন, করোনা ক্রান্তিকালের শুরুতে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সারা বাংলাদেশে সাহসের বাতিঘর হয়ে কাজ করেছিল। তারই ধারাবাহিকতায় দেশের অনেক অঞ্চলে আইসোলেশন সেন্টার গড়ে উঠেছিল। আমরা জানি করোনা ভাইরাসের মহামারী থেকে মুক্ত হতে হলে আমাদের ৭০ শতাংশ মানুষকে টিকার অন্তর্ভুক্ত করতে হবে। সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, সাধারণ মানুষের সেবায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময় নিয়োজিত থাকবে বিভিন্ন আঙ্গিকে। আমরা দেখছি শহরের অনেক মানুষ টিকা নিবন্ধন করতে পারেন না পর্যাপ্ত সুবিধার অভাবে। যার কারণে অনেক মানুষ টিকা নিবন্ধনের আওয়াতার বাইরে থাকেন। তাদের কথা চিন্তা করেই আমাদের এই উদ্যোগ। দিনমজুর , গরিব ও অসচ্ছল মানুষের কথা চিন্তা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময় উদ্যোগ গ্রহণ করে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ১৩ নং ওয়ার্ড কমিশনার ওয়াসিম উদ্দিন আহমেদ , ব্যবসায়ী জসিম উদ্দিন, আবু আরিফ, শাহাদাত হোসেন, ডা. উপল চাকমা, মোজাহিদুল ইসলাম রানা, মোহাম্মাদ রায়হান , শেখ ফারুক ফয়সাল সহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: