বার্লিনে প্রবাসী বাংলাদেশীদের টি-টেন ক্রিকেট ম্যাচ আয়োজন

বার্লিন প্রতিনিধি, জার্মানি: জার্মানির বার্লিনের প্রবাসী বাংলাদেশী নতুন প্রজন্মের ক্রীড়া সংগঠন বাংলাদেশ ক্রিকেট ক্লাব বার্লিন এর ১০ বছর পূর্তি উপলক্ষে টি টেন ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বার্লিনের বাংলা কমিউনিটির কয়েকটি ক্রিকেট ক্লাবের মধ্যে এই প্রীতি ক্রিকেট প্রতিযোগিতায় ৭টি দল অংশগ্রহণ করে। প্রতিদন্ধী বার্লিন ফ্রেন্ডস ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ ক্রিকেট ক্লাব বার্লিন।

রবিবার রাজধানীর নয়াকোলনের মাঠে দিনব্যাপী এই শিরোপা প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জার্মানিতে নিযুক্ত রাষ্ট্রদূত মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া। পুরস্কার প্রদানকালে তিনি বলেন বিদেশের মাটিতে এই ধরণের ক্রীড়া প্রতিযোগিতা নতুন প্রজন্মের সবাইকে মাদকমুক্ত, সুস্থ ও সুন্দর জীবন গঠনে উদ্বুদ্ধ করার পাশাপাশি দেশের সংস্কৃতি বিদেশের মাটিতে ছড়িয়ে দিতে ভূমিকা রাখবে।

আয়োজকদের প্রধান আলিম মিয়া বলেন, জার্মানিতে বসবাসরত দেশের তরুণদের ঐক্যবদ্ধ করে সুন্দর সমাজ গড়তেই খেলাধুলার এমন আয়োজন।

এদিকে এমন সুন্দর আয়োজনে পৃষ্ঠপোষকতা করতে পেরে খুশী দেশী বাজার।

প্রতিযোগিতায় বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণীতে বাংলা কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর খান, মোঃ শাহ আলম, বদিউজ্জামান, মোস্তাক মান্নান ও আনহার মিয়াসহ আরো অনেকে। এসময় সর্বস্তরের দর্শকরা ছিলেন উপস্থিত।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: