বিনা কর্তনেই ছাড়পত্র পায় সানাইয়ের সিনেমা

নিউজনাউ ডেস্ক: সানাই মাহবুব, শোবিজ অঙ্গনের পরিচিত মুখ। বিভিন্ন সময় সোশ‌্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে এবং নানান কারণে আলোচিত সমালোচিত হয়েছেন এই মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। তার অভিনীত প্রথম সিনেমা সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

সম্প্রতি বাবু সিদ্দিকী পরিচালিত ‘ময়নার শেষকথা’ চলচ্চিত্রটি বিনা কর্তনে ছাড়পত্র পায়। এ পরিচালক বলেন, ‘আমার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ময়নার শেষকথা’ আনকাট ছাড়পত্র পেয়েছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে কোরবানি ঈদের পর সিনেমাটি হলে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

সানাই ছাড়াও চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—প্রয়াত সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, পীরজাদা শহীদুল হারুন, রাসেল মিয়া, ইরা শিকদার, সাখাওয়াত সাগর প্রমুখ। সংলাপ ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিস, মাহবুব মিনেল, আলী আশরাফ, মন।

চলচ্চিত্রটির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, ফজলুর রহমান বাবু, জেকে মজলিস, জয়ী জামান, মাহবুব মিনেল।

সানাই বর্তমানে নিজ এলাকা রংপুরে আছেন। সেখানে বাড়ি নির্মাণ করছেন। বাড়ির কাজ শেষ করে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি। এর আগে সানাই কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। যদিও এসব সিনেমার কাজ এখনো শেষ হয়নি। তাকে কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গেছে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: