বাবা হওয়ার চিন্তা কমাতে জিম করছেন যশ!

নিউজনাউ ডেস্ক: টালিউড অভিনেত্রী নুসরাত জাহান মা হচ্ছেন। তবে অধিকাংশের ধারণা, নুসরাতের এই অনাগত সন্তানের পিতা অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও তারা কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

নুসরাত ও যশ বর্তমানে একসঙ্গেই বসবাস করেন। মাতৃত্বের সময়টাতে তাকে সার্বক্ষণিক দেখভাল করছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও সেটার ইঙ্গিত পাওয়া যায়। পরিবারে নতুন সদস্যের অপেক্ষায় তাদের দিন বেশ ভালোই কাটছে।

কিন্তু এরই মাঝে চিন্তিত হয়ে পড়েছেন যশ। সেজন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তিনি। তার মতে, জিম করলে ঘামের পাশাপাশি চিন্তাও দূর হয়। ব্যায়াম শেষে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সে ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে চিন্তা কমানোর বার্তা দিয়েছেন অভিনেতা।

অনেকে বলছেন, বাবা হওয়া তো কম চিন্তার ব্যাপার না। সুতরাং যশের চিন্তা হওয়াটাও স্বাভাবিক। অবশ্য চিন্তার জন্য অন্য কারণও থাকতে পারে। যেমন দীর্ঘ দিন পর তিনি টিভি পর্দায় ফিরছেন। একটি রিয়্যালিটি শো’র সঞ্চালনা করতে দেখা যাবে তাকে। সেটা নিয়েও হয়ত চাপ অনুভব করছেন যশ। যদিও তিনি নিজে থেকে চিন্তার কারণ খোলাসা করেননি।

এদিকে কয়েক দিন আগে যশের পোষ্য সারমেয়’র ছবি শেয়ার করেছেন নুসরাত। সেখানে তিনি লিখেছিলেন, ‘সুখী আমরা’। নেটিজেনদের মতে, যশ এবং সারমেয়কে নিয়ে নুসরাত সুখেই আছেন।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: