ভিসা জটিলতায় আটকে আছে রুবেল-শামিমের জিম্বাবুয়ে যাত্রা

নিউজনাউ ডেস্ক: ভিসা জটিলতায় আটকে আছে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে দলে থাকা রুবেল হোসেন এবং টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া তরুণ অলরাউন্ডার শামিম হোসেন জিম্বাবুয়ে যাত্রা।

রুবেল ও শামিম ছাড়া বাকিরা বৃহস্পতিবার ও আজ শুক্রবার দুই ভাগ হয়ে জিম্বাবুয়ে গেছেন। তবে ভিসা সমস্যার সমাধান হলে তারা দুজনও দলের বাকিদের সঙ্গে যোগ দেবেন।

শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘সাম্প্রতিক সময়ে বেশকিছু ফ্লাইট বাতিল হয়েছে। তাই আমরা কোনো ঝুঁকি নিতে চাইনি এবং তাদের দ্রুত সম্ভব (জিম্বাবুয়েতে) পাঠানোর সিদ্ধান্ত নিই। রুবেল ও শামিম ভিসা জটিলতায় তাদের সঙ্গে যেতে পারেনি। তবে আমরা খুব শিগগিরই আমরা তাদের পাঠাতে পারব। ’

বিসিবি’র একটি সূত্র জানিয়েছে, জিম্বাবুয়ের ভিসা অফিসের কৌশলগত সমস্যার কারণেই রুবেল ও শামিমের ভিসা সংক্রান্ত এই জটিলতা। সমস্যার সমাধান দুই-একদিনের মধ্যেই হয়ে যাবে বলেও জানিয়েছে ওই সূত্র।

চলতি টেস্ট শেষে বাংলাদেশ দল ওয়ানডে সিরিজ শুরুর ২ দিন আগে (১৪ জুলাই) একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে। এরপর ১৬, ১৮ এবং ২০ জুলাই মাঠে গড়াবে ৩ ওয়ানডে। আর ২৩, ২৫ এবং ২৭ জুলাই হবে তিন টি-টোয়েন্টি ম্যাচ।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: