কামরাঙ্গীরচরে অটোরিকশার চার্জার বিস্ফোরণ; দগ্ধ ৫

নিউজনাউ ডেস্ক: ঢাকার কামরাঙ্গীরচরে একটি বাসায় অটোরিকশার চার্জার বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে ৪ জনের অবস্থাই আশঙ্কাজনক। শুক্রবার আহসানবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধদের আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এরা হলেন- ইজি বাইকচালক আ. মতিন (৪০), তার স্ত্রী ইসয়াসমিন আক্তার ময়না (৩৫), দুই মেয়ে আয়শা (৬) ও মায়শা (১০) এবং ময়নার ভাগনে আবুল খায়ের রায়হান (২৫)।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, মতিনের শরীরের ৯২ শতাংশ, ময়নার ৯৫, আয়শার ৪৬, মায়শা ৪২ এবং রায়হানের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে। রায়হান বাদে বাকি ৪ জনের অবস্থাই আশঙ্কাজনক।

দগ্ধ রায়হান জানান, তিনি একটি প্রতিষ্ঠানে জুনিয়র ওয়েব ডিজাইনার হিসেবে চাকরি করেন। ওই বাসায় তার মা থাকলেও তিনি অন্যখানে থাকেন। রাতেই তিনি ওই বাসায় মায়ের কাছে গিয়েছিলেন। রাতে মতিনের পরিবারের বাসার একটি রুমে ছিলেন তিনি। ভোরে যখন তারা সবাই ঘুমিয়েছিলেন তখন বিকট শব্দে একট বিস্ফোরণ হয়। মুহূর্তেই ঘুম ভেঙে গেলে চারদিকে আগুন দেখতে পান। বিস্ফোরণে রুমের দরজাও ভেঙে গেছে। পরে তারা দৌঁড়ে বাসায় বাইরে যান। তবে এর আগেই তাদের শরীর পুড়ে যায়।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: