প্রধানমন্ত্রীর পাঠানো আম পেয়ে আপ্লুত মমতা

নিউজনাউ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো আম পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেখ হাসিনাকে লেখা এক চিঠিতে মমতা বন্দ্যোপাধ্যায় উল্লেখ করেন, ‘আপনার পাঠানো আম পেয়ে আমার খুব ভাল লেগেছে।’

চিঠিতে তিনি আরও লেখেন, ‘ওই আমের মধ্যে আপনার যে স্নেহ এবং বাংলাদেশের যে সৌরভ মিশে আছে তাকে আমি সম্মান জানাই। আমি সত্যিই আপ্লুত।’

গত ৪ জুলাই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ৬৫ মণ আম উপহার পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রংপুরের বিখ্যাত  হাড়িভাঙ্গা আম ২৬০ কার্টনের ঢাকার রপ্তানিকারক প্রতিষ্ঠান এগ্রোভিশন প্রাইভেট লিমিটেডের মাধ্যমে বেনাপোল নোম্যান্সল্যান্ডে চালানটি পৌঁছায়।

এ সময় বেনাপোল নো ম্যানসল্যান্ডে ভারতে নিযুক্ত কলকাতার প্রথম সচিব (রাজনৈতিক) মুহাম্মাদ সামিউল উপহারের ২৬০০ কেজি (২৬০ কার্টন) আম গ্রহণ করেন।

এছাড়া বুধবার (৭ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে ভারতের আসাম, মেঘালয় ও মিজোরামের তিন মুখ্যমন্ত্রীকে মৌসুমী ফল আম পাঠান। উপহার হিসেবে ১২০ কার্টন আম পাঠানো হয়েছে। প্রতিটি কার্টনে ১০ কেজি করে আম আছে। সব মিলিয়ে ১২০০ কেজি আম পাঠানো হয়েছে।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: