মিরসরাইয়ে স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জনকে জরিমানা

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে কঠোর লকডাউনে মার্কেট দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনের দ্বিতীয় দিনেও মাঠে সক্রিয় ছিলেন প্রশাসন। শুক্রবার (২ জুলাই) স্বাস্থ্যবিধি না মানায়, নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ১৬ জনকে জরিমানা ৩ হাজার ৮শ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা। এছাড়া লকডাউন মনিটরিং করেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.স.ম জামশেদ খোন্দকার। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলার বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ঘেঁসে যাওয়া বাজারের সব মার্কেট ও দোকানপাট বন্ধ রয়েছে। মানুষের সমাগমও তেমন ছিল না। খুব বেশি প্রয়োজন ছাড়া মানুষ বের হয়নি। তবে বড়তাকিয়া বাজার ও গ্রামের বাজারগুলোর চিত্র ভিন্ন ছিল। তারা চায়ের দোকানে আগের মত বসে খোশ গল্প করছে। মহাসড়ক ও গ্রামীণ সড়কে গাড়ি চলাচল কম ছিল।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা বলেন, লকডাউনের দ্বিতীয় দিন বারইয়ারহাট, শান্তিরহাট ও মিঠাছড়া বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক না পরায় ১৬ জনকে ৩ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি সবাইকে খুব বেশি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে, মাস্ক ব্যবহার করতে সচেতন করা হয়েছে। প্রতিদিন মনিটরিং অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: