ময়মনসিংহে ৫২৫ মামলায় ৪ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথম দিনে ময়মনসিংহে ৫২৫টি মামলায় প্রায় ৪ লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (০১ জুলাই) ভোর ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত জেলাজুড়ে ৫২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে এ জরিমানা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আয়েশা হক।

আয়েশা হক জানিয়েছেন, লকডাউন বাস্তবায়নে ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলায় ১৩ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৩ জন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং জেলা প্রশাসন নিয়োজিত ২৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভোর থেকে অভিযান পরিচালনা করে। এ সময় সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৫২৫ মামলায় ৩ লাখ ৯৭ হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়।

এদিকে প্রথম দিন সকাল থেকেই কঠোর অবস্থানে ছিল প্রশাসন। সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছিলো তৎপর। লকডাউন বাস্তবায়নে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, স্থানীয় সরকারের উপপরিচালক একেএম গালিভ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: