চট্টগ্রামের রনির প্রশংসা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজে

চট্টগ্রাম ব্যুরো: নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকাকালে চট্টগ্রামের রাজনীতিতে আলোচিত মুখ ছিলেন নুরুল আজিম রনি। দায়িত্ব ছাড়ার পরও নানা কাজের কারণে নিয়মিত খবরের শিরোনামে আসেন তিনি। চট্টগ্রাম নগর ছাত্রলীগে এখনও তার ভক্ত-অনুসারীর সংখ্যা অনেক।

এবার নিজের ফেসবুক পেজে চট্টগ্রামের তরুণ এই রাজনীতিকের কাজের প্রশংসা করেছেন খোদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

বুধবার (৩০ জুন) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে ‘চারঘাটে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর করোনা প্রতিরোধক বুথ’ শিরোনামের একটি খবর শেয়ার করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম লিখেন, এটা আমার দেওয়া নয়। দিয়েছে সুদূর চট্টগ্রাম থেকে Nurul Azim Rony। রাজশাহী শহরের জন্যও দিয়েছে। সকল স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করব স্বল্প বিনিয়োগ স্থানীয় মিস্ত্রি দিয়ে এইরকম আরও তৈরি করার জন্য। বিশেষ করে বাজারগুলোতে এটা স্থাপন করলে জনগণ উপকৃত হবেন।

ধন্যবাদ এবং কৃতজ্ঞতা রনির প্রতি। তাঁর এই কাজ আমাদের অনুপ্রাণিত করবে করোনায় জনগণের পাশে আরও শক্তভাবে দাঁড়ানোর জন্য।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণ শুরুর পর স্থানীয় কয়েকজন উদ্যোক্তার সাথে নুরুল আজিম রনি চট্টগ্রামে করোনা আইসোলেশন সেন্টারের কাজে যুক্ত ছিলেন। তাদের ওই উদ্যোগটিও বেশ প্রশংসিত হয়। এছাড়াও লকডাউনে খাদ্য এবং অক্সিজেন পৌঁছে দেওয়াসহ নগরের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণে যুক্ত ছিলেন রনি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
2
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: