গৌরনদীতে দীর্ঘদিন পর রাস্তা সংস্কার, এলাকায় স্বস্তি

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের পাঁচ গ্রামের সাত কিলোমিটার মাটির রাস্তা পুন:নির্মাণ করা হয়েছে। বর্ষার আগে রাস্তাগুলো পুন:নির্মাণের ফলে স্থানীয় বাসিন্দাদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

সরিকল ইউনিয়ন পরিষদের সদস্য মো. ফারুক হোসেন জানান, শাহাজিরা-সাকোকাঠী গ্রামের দুইটি মাটির রাস্তা সংস্কারের জন্য স্থানীয়রা দাবি জানিয়ে আসছিলো। সম্প্রতি কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের আওতায় রাস্তা দুইটি পুন:নির্মাণ করা হয়েছে। ফলে এর সুফল ভোগ করছে দুই গ্রামের কয়েক হাজার বাসিন্দারা।

সরিকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লা জানান, বর্ষা মৌসুম শুরু হওয়ার আগে অগ্রাধিকারের ভিত্তিতে ইউনিয়নের সাকোকাঠী, শাহাজিরা, হোসনাবাদ, কুড়িরচর ও চরসরিকল গ্রামের সাত কিলোমিটার মাটির রাস্তা পুন:নির্মাণ করা হয়েছে। পর্যায়ক্রমে রাস্তাগুলোকে কার্পেটিংয়ের আওতায় নিয়ে আসা হবে।

উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের আওতায় বাস্তবায়িত স্কীমগুলো পরিদর্শন করা হয়েছে। প্রকল্পের কাজ সঠিকভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: