মিতু’র সন্তানদের পিবিআই’র হাজির করার নির্দেশ

নিউজনাউ ডেস্ক: চট্টগ্রামের আলোচিত মিতু হত্যা ঘটনায় সাবেক এসপি বাবুল আকতার ও মাহমুদা খানম মিতু দম্পতির দুই সন্তান আকতার মাহমুদ মাহির ও তাবাসসুমকে ১৫ দিনের মধ্যে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র আবেদনের প্রেক্ষিতে রবিবার এ আদেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত।

পিবিআই’র একাধিক সূত্র জানায়, মিতু হত্যা মামলার অন্যতম সাক্ষী মাহির ও তাবাসসুমের সাক্ষ্যগ্রহণ করার জন্য দাদা ও চাচাকে একাধিক বার অনুরোধ করা হয়। কিন্তু তারা বাবুল দম্পতির সন্তানদের হাজির না করে লুকিয়ে রাখে। তাই তাদের হাজির করতে আদালতে আবেদন করা হয়। আদালত ১৫ দিনের মধ্যে তাদের হাজির করার জন্য নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, আলোচিত মিতু হত্যা মামলার সাক্ষীদের অন্যতম আকতার মাহমুদ মাহির ও মেয়ে তাবাসসুম। তাই তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য তদন্তকারী সংস্থা পিবিআই’র পক্ষ থেকে বাবুল আকতারের পিতা ওয়াদুল মিয়া এবং ভাই হাবিবুর রহমান লাবুকে মৌখিক ভাবে অবহিত করা হয়। সর্বশেষ ২৭ মে লাবুকে ফের অনুরোধ করা হলেও ১৩ জুন তাদের পিবিআই’র কাছে আনার আশ্বাস দেন। কিন্তু তাদের হাজির না করায় রবিবার আদালতে আবেদন করে তদন্তকারী কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান মিতু দুই সন্তানকে ১৫ দিনের মধ্যে তদন্তকারী কর্মকর্তার কাছে হাজির করার নির্দেশ দেন।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: