ভেনেজুয়েলার ৮ খেলোয়াড় করোনা পজিটিভ, নতুন ১৫ জনের দল ঘোষণা

নিউজনাউ ডেস্ক: কোপা আমেরিকার এবারের আসরকে ঘিরে অনিশ্চয়তা যেন কাটছেই না। কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে মাঠে নামার আগেই বড় ধাক্কা খেয়েছে ভেনেজুয়েলা ফুটবল দল। ব্রাজিলে পৌঁছানোর পর করা পরীক্ষায় তাদের ৮ খেলোয়াড় ও তিন কোচিং স্টাফ করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন।

প্রাথমিকভাবে ব্রাসিলিয়ার স্বাস্থ্য বিভাগের বিবৃতি থেকে জানা গিয়েছিল, ভেনেজুয়েলার মোট ১২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। তবে ভেনেজুয়েলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে তাদের ৮ খেলোয়াড় ও ৩ কোচিং স্টাফের করোনা পজিটিভ হওয়ার খবর।

বাংলাদেশ সময় আজ (রবিবার) দিবাগত রাত ৩টায় কোপার উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে ভেনেজুয়েলা। কিন্তু এর আগেই ৮ খেলোয়াড়কে হারানো বড়সড়ই ধাক্কা ভেনেজুয়েলার জন্য।

তবে এটি সামাল দেয়ার জন্য স্কোয়াডে নতুন ১৫ জন খেলোয়াড়কে ডেকে নিয়েছেন হোসে পেসেইরো। এ নতুন ১৫ জন খেলোয়াড় ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন বলে জানানো হয়েছে।

এদিকে আশার খবর হলো, আক্রান্তদের শরীরের করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই এবং প্রত্যেকেই সুস্থ আছেন। তবু সতর্কতার জন্য সবাইকে দল থেকে আলাদাভাবে আইসোলেশনে রাখা হয়েছে।

স্কোয়াডে ডাক পাওয়া ভেনেজুয়েলার নতুন ১৫ জন

গোলরক্ষক: ইয়োনাতান ইউস্তিজ, জিয়ানকারলো চিয়াভোন ও লুইস রোমেরো

ডিফেন্ডার: এদুয়ার্দো ফেরেইরা, ডিয়েগো অসিও ও ফ্রান্সিসকো লা মান্তিয়া

মিডফিল্ডার: লিওনার্দো ফ্লোরেস, ক্রিশ্চিয়ান রিভাস, ক্রিশ্চিয়ান লারোতোন্দা, আব্রাহান বাহাকিল, রিচার্ড ফিগুইরোয়া ও রবিনসন ফ্লোরেস।

ফরোয়ার্ড: ইয়ান হারতাদো, এরিক রামিরেজ ও ড্যানিয়েল পেরেজ।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: