প্রধানমন্ত্রীকে জানানোর জন্যই লুকোচুরি রেলমন্ত্রীর

নিউজনাউ ডেস্ক : আগে তো প্রধানমন্ত্রীকে খুশির খবরটা জানাতে হবে। যতক্ষণ প্রধানমন্ত্রীকে জানানো হয়নি, ততক্ষণ তাই অন্যদের কাছেও বিয়ে নিয়ে মুখ খুলিনি। অবশেষে বিয়ের খবর নিয়ে লুকোচুরির গোমর ফাঁস করলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন নিজেই।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বিয়ে করার অনুমতি পেয়েছিলেন। অনুমতি পেয়ে বিয়েও করে ফেলেছেন। বিষয়টা গোপন করার কিছু নেই। যা হয়েছে তা বলতে হবে।
রেলমন্ত্রী বলেন, আমি চেয়েছি— প্রধানমন্ত্রীকে জানিয়ে অন্যদের জানাবো। তবে বিয়ের খবরটি যেহেতু সত্য ছিল তাই সরাসরি কখনও অস্বীকার করিনি। বিয়ে করেছি- সেটা বলতে তো বাধা নেই।

নূরুল ইসলাম সুজন জানান, বিয়ে করার পর কোথাও তা চাউর হচ্ছে কি না খেয়াল রাখছিলেন তিনি। যখন দুই-একটা জায়গায় রিপোর্ট (প্রতিবেদন) হয়েছে- তখন ভাবলাম-১৪ তারিখ পার্লামেন্ট আছে, তখন এ বিষয়ে কথা বলবো। কারণ, টেলিফোনে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাতে চাইনি। তবে শেষ পর্যন্ত গত শুক্রবার পরিস্থিতি বিবেচনায় টেলিফোনেই জানাতে হলো।

৬৫ বছর বয়সী রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গত ৫ জুন দ্বিতীয় বিয়ে করেন। নতুন জীবনসঙ্গী ৩৬ বছর বয়সী আইনজীবী শাম্মী আকতার মণি। জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে মণিকে ঘরে তুলবেন রেলমন্ত্রী।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: