জামিন পেয়ে আবারও ছিনতাইয়ে, সপ্তাহ না যেতেই গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: ছিনতাই ও হত্যা মামলায় জেল খেটে এক-সপ্তাহ আগে জামিনে বের হয়েছেন দুই আসামী। তবে কথায় আছে ‘চোরে না শোনে ধর্মের কাহিনী’। তারা আবারও যুক্ত হয়েছেন ছিনতাইয়ে, আবারও ধরা পড়েছেন কোতোয়ালী থানা পুলিশের জালে।

শুক্রবার (১১ জুন) নগরের টেরিবাজার ও বাকলিয়া থেকে গ্রেপ্তার করা হয় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মো. রনি (২৫) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার সাদ্দামকে (৩০)। তারা দীর্ঘদিন চট্টগ্রামে ভোরে দেশীয় অস্ত্র নিয়ে ছিনতাই করে বেড়ায়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

পুলিশ জানায়, গত ১০ জুন ভোর ৬টায় নগরের ঘাটফরহাদবেগ এলাকায় প্রকৌশলী অরুপ রতন দাশ নামে এক ব্যক্তির কাছ থেকে মোবাইল, এটিএম কার্ড, আইডি কার্ড ও নগদ টাকা ছিনতাই করে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার টেরিবাজার আফিমের গলির মুখ থেকে রনিকে একটি অটোরিক্সাসহ গ্রেপ্তার করা হয়।

ওসি নেজাম উদ্দীন জানান, গ্রেপ্তার রনি জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তার দেয়া তথ্যমতে বাকলিয়া থানার তক্তারপুল এলাকায় অভিযান চালিয়ে সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে মাঈনউদ্দীন (৩০) নামে তাদের আরেক সহযোগীর পরিচয় দিলে তাকে ধরতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালালেও গ্রেপ্তার করা যায়নি।

তিনি জানান,আসামীরা পেশাদার ছিনতাইকারী, সন্ত্রাস সৃষ্টিকারী। এরমধ্যে রনি ও সাদ্দাম এক সপ্তাহ পূর্বে জেলখানা থেকে জামিনে বের হয়ে পুনরায় ছিনতাই কাজে জড়িয়ে পড়ে। গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানান ওসি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: