মিরসরাইয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে ১৯ হাজার পিস ইয়াবা ও কার্ভাডভ্যানসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -৭। শুক্রবার (১১ জুন) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার চৈতন্যরহাট এলাকা থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

আটককৃতরা হলেন, নোয়াখালী জেলার মাইজদী থানার আব্দুল মতিনের ছেলে মোঃ আমজাদ হোসেন (২২), কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পানখালী এলাকার মৃত কবির আহম্মদের ছেলে মোঃ রফিক (৪৮), ও একই উপজেলার পহরচান্দা এলাকার আব্দুল হামিদের ছেলে মোঃ আমিনুল ইসলাম (২৪)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানার চৈতন্যরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাসি শুরু করি। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ডভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে।

তিনি আরো বলেন, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ টাকা এবং জব্দকৃত কাভার্ড ভ্যানের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। আটককৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: