ময়মনসিংহে স্ত্রী শ্যালিকাকে ভারতে পাচার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের পর স্ত্রী ও শ্যালিকাকে ভারতে পাচারের ঘটনায় অভিযুক্ত স্বামী ইউসুফ মিয়া (২৬) ও তার সহযোগী রাব্বিল শেখকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

শনিবার (১২ জুন) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মো. তালাত।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের আজিজুল হকের দুই মেয়ে কুলসুম আক্তার (২২) ও সুরাইয়া আক্তার (১৯)। তাদের মধ্যে কুলসুমকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করেন ইউসুফ মিয়া। পরে স্ত্রী ও শ্যালিকা দুইজনকেই মোটা অঙ্কের বেতনের চাকরির লোভ দেখিয়ে ভারতে পাচার করে দেন। বিনিময়ে পান ৪০ হাজার টাকা করে।

সংবাদ সম্মেলনে র‍্যাব অধিনায়ক জানান, এ ঘটনায় আজিজুল হক গত ৫ জুন গাজীপুরের শ্রীপুর থানায় একটি মানব-পাচারের মামলা করলে র‍্যাব বিষয়টিকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করে। পরে শুক্রবার (১১ জুন) রাতে অভিযান চালিয়ে এ ঘটনার মূল পরিকল্পনাকারী ইউসুফকে গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের নিজ বাড়ি থেকে ও তার সহযোগী রাব্বিলকে শ্রীপুর থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণালংকারসহ দুই লাখ ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায় প্রাথমিক তদন্তে মানব-পাচার কারী চক্রের সঙ্গে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে, দীর্ঘদিন ধরে এই চক্রটি ৩৫ থেকে ৪০ হাজার টাকার বিনিময়ে ভারতে নারী পাচার করে আসছে। এই চক্রের অন্যান্য সদস্যদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: