চট্টগ্রামে কবরস্থান নিয়ে সংঘর্ষ; গুলিবিদ্ধ ৪, আহত ১৩

চট্টগ্রাম ব্যুরো: নগরের বাকলিয়ায় কবরস্থান নিয়ে স্থানীয় দু-পক্ষের দীর্ঘদিনের বিরোধ আবারও প্রকাশ্যে এলো। কবরস্থানে সাইনবোর্ড লাগানো নিয়ে সংঘর্ষে জড়িয়ে ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় ১৩ জন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) সকালে নগরের পূর্ব বাকলিয়া আবদুল লতিফ হাটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, বড় মৌলভী কবরস্থানে নতুন সাইনবোর্ড টাঙ্গানোকে কেন্দ্র করে বড় মৌলভী বাড়ির লোকজন ও স্থানীয় ইয়াকুব আলীর লোকজন সংঘর্ষে জড়ায়।

ঘটনায় গুলিবিদ্ধরা হলেন- মো. মাসুদ (২৮), আবদুল্লাহ কাইছার (৩৯), মো. মুরাদ (২৫) ও মো. ফয়সাল (২৮)।

এছাড়াও ঘটনায় মো. জাহাঙ্গীর (৪২), মো. তৈয়ব (২৮), জয় (১৪), শহিদুল্লাহ (৩৮), রিয়াজ উদ্দিন (২০), মো. আসিফ (২৪), মান্নান (৩৯), শাহাব উদ্দিন শাওন (২৫), মো. সামাদ (২২) আহত হন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, ‘সকাল ১১ টার দিকে বড় মৌলভী কবরস্থানে নতুন সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে স্থানীয় বড় মৌলভী বাড়ির লোকজন ও ইয়াকুব আলীর লোকজনের সংঘর্ষ হয়। আমরা যাওয়ার আগেই সেখানে গোলাগুলির ঘটনা হয়েছে বলে শুনেছি। পুলিশ যাওয়ার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা তাদেরকে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে দেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: